বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
এমপিওভূক্ত শিক্ষা জাতীয়করণের দাবীতে সহকারী শিক্ষক সমিতি এক দফা কর্মসূচিতে মিছিল। কালের খবর নবীনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৬-। কালের খবর সর্বত্র তার ‘অশুভ’ হাত, দুর্নীতি-লুটপাটের বরপুত্র দুর্জয়। কালের খবর ইরানে সর্ষের মধ্যেই ভূত! কালের খবর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও পার্বত্য চট্টগ্রাম। কালের খবর ঈশ্বরগঞ্জে বালু উত্তোলনে বিলীন হচ্ছে ঘরবাড়ি ও ফসলি জমি। কালের খবর নবীনগরে প্রাইভেট হাসপাতালের চিকিৎসককে হাত পা বেঁধে নির্যাতন, ১ জন গ্রেপ্তার। কালের খবর মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড। কালের খবর সীতাকুন্ডে গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ। কালের খবর মিরপুর বিআরটিএ, যৌথ বাহিনীর সহায়তায় ভ্রাম্যমান আদালতের অভিযান-১৩ দালালের কারাদণ্ড। কালের খবর
দৈনিক নিউ নেশনের ইউনিট গঠন : বাবলু ইউনিট চিফ, ডেপুটি নোমান। কালের খবর

দৈনিক নিউ নেশনের ইউনিট গঠন : বাবলু ইউনিট চিফ, ডেপুটি নোমান। কালের খবর

 

কালের খবর ডেস্ক : 

নিউ নেশনের ইউনিট চিফ বাবলু ডেপুটি নোমান
ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) ডেইলি নিউ নেশন ইউনিট চীফ পদে পত্রিকার সিনিয়র রিপোর্টার কামরুজ্জামান বাবলু এবং ডেপুটি ইউনিট চীফ পদে স্টাফ রিপোর্টার মোশারেফ হোসেন সিকদার (নোমান মোশারেফ) নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার বিকালে নিউ নেশনের বার্তা কক্ষে ডিইউজের নিউ নেশন ইউনিটের সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পত্রিকার সম্পাদক ও ডিইউজের সিনিয়র সদস্য মো. মোকররম হোসেন।
সভাপতির বক্তৃতায় মোকাররম হোসেন বলেন, বিগত ১৫ বছরে পতিত স্বৈরাচারী সরকারের রোষানলে পড়ে নিউ নেশনে কর্মরত সংবাদকর্মীরা মানবেতর জীবন-যাপন পার করেছে। বিশেষ করে শুধুমাত্র দেশপ্রেম ও সত্য, ন্যায়ের পথে অবিচল থাকায় পত্রিকার প্রকাশক মরহুম ব্যারিস্টার মঈনুল হোসেনকে জেলে পর্যন্ত যেতে হয়েছে। তবুও তিনি বিগত ফ্যাসিবাদী সরকারের সঙ্গে কোনোরকম আপোষ করেননি। উপরন্তু সরকার তার প্রায় অধিকাংশ অফিসকে অলিখিত নির্দেশনা দিয়েছে যাতে নিউ নেশনে কোনো ধরনের সরকারী বিজ্ঞাপন প্রদান করা না হয়। অথচ ৫ আগষ্ট বিপ্লব পরবর্তীতেও নিউ নেশনের বিজ্ঞাপন রেটের কোনো পরিবর্তন হয়নি। আশাকরি নতুন ইউনিট গঠনের মাধ্যমে এসব সমস্যার কার্যকর সমাধান হবে।
সভায় ডিইউজের কোষাধ্যক্ষ খন্দকার আলমগীর হোসেন বলেন, বিগত ১৫ বছরে সীমাহীন বঞ্চনার শিকার হওয়া নিউ নেশনের নতুন ইউনিট গঠনের মাধ্যমে পুরানো সব সমস্যার সমাধান হবে। বিশেষ করে পত্রিকাটিকে উপরে অবস্থান ও রেট কার্ড প্রদানে ডিইউজের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা প্রদান করা হবে। তিনি বলেন, ব্যারিস্টার মঈনুল হোসেনের মত একজন সাচ্ছা জাতীয়তাবাদী দেশপ্রেমিক মানুষের পত্রিকা হওয়ায় নিউ নেশন কি ধরনের বঞ্চনার শিকার হয়েছে সেটা কমবেশি সবারই জানা আছে। এখন সেসব সমস্যার দ্রুত সমাধান করা হবে।
সভায় নির্বাহী সদস্য গাজী আনোয়ার, নিউ নেশনের নির্বাহী সম্পাদক ফররুখ খসরু, বার্তা সম্পাদক ওয়াহিদুজ্জামান, নব নির্বাচিত ইউনিট চীফ কামরুজ্জামান বাবলু, ডেপুটি ইউনিট চীফ নোমান মোশারেফ বক্তৃতা দেন। এছাড়া ডিইউজের সদস্য মো. শিমুল হাসান, কামাল হোসেন বাবলুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

…….বিজ্ঞপ্তি……।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com